মঙ্গলবার, মে ০৭, ২০১৩

একটি সফটওয়্যার দিয়ে SCREEN শর্ট এনিমেশন ছবি ও আর অনেক কিছু।( না দেখলে পাবেন না)।

নমস্কার

বন্ধুরা সকলে ভালো আছেন।আমি শরীর খারাপের জন্য ব্লগ-এ আসতে পারি নি।
তো এসেই যখন গেলাম তখন আপনাদের কাছে কিছু শেয়ার করবো।বন্ধুরা আজকে আমি ছোট 

একটি SOFTWARE-র কথা বলব।আর আপনারা ভালো মন্দ COMMENT করবেন।এবার কাজের 

কথায় আসি বক বক অনেক হল।

এই সফটওয়্যারের কথা অনেকই জেনে থাকবেন।তবুও REVIEW হোক।সফটওয়ারটি হল 

PHOTOSCAPE:-
একটি স্ক্রিনশট দেখিঃ-আমার WINDOW টির স্ক্রিনশট নিয়েছি দেখুন।


এবার দেখি এর গুণাগুণগুলিঃ-

1.COMBINE.
2.ANIMATED GIF.
3.SPLITTER.
4.PRINT.
5.SCREEN CAPTURE.
6.COLOR PICKER.
7.RAW CONVERTER.
8.PAPER PRINT.
9.VIEWER.
10.EDITOR.
11.BATCH EDITOR.
12.PAGE.
বন্ধুরা গুনাগুন দেখে বুঝতে পারছেন এটি কি কি কাজ করতে সক্ষম।

তো বন্ধুরা যদি এই PROTEBLE সফটওয়্যারটি কারও প্রয়োজন হয় তাহলে নিয়ে নিন।

DOWNLOAD করুন খুশ মেজাজে এবং আরামসে।

সময়াভাবে বেশি লিখতে পারলাম না।খুব ভালো সফটওয়ার আমার খুব ভালো লাগে।আমি এটি দিয়ে 

স্ক্রিনশট নিয়ে পোষ্ট করি।আশা করি আপনাদের খুব ভালো লাগবে।

বিদায় বন্ধুরা দয়া করে COMMENT করুন।

ঃঃঃধন্যবাদ বিদায়ঃঃঃঃ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন