রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৩

ডলার না নিয়ে টাকা নিন না । এমনি না কাম করে।।

সবাই কে নমস্কার জানিয়ে আজকে আমি শুরু করছি।

অনেক দিন ধরে ONLINE কাজ নিয়ে অনেক টিউন হয়েছে।

কেউবা অরজিনাল বলেছে আর কেউ বা SCAM লিখেছে।


তো আমি কোন স্কাম টিউন করছি না ।পারলে গোগলকে জিজ্ঞাস করে নেবেন।
জাইহক কাজের কথায় আসি -
প্রথমে আমার ইনকাম টা দেখুন 

এটি একটি ইন্ডিয়ান PTC সাইট ।এখানে নিবন্ধন করার পর বিভিন্ন পেইড মেইল পাঠায়।
এই মেইল গুল খুলে অ্যাডে ক্লিক করলে আপনার ব্যালেন্স জমা হবে।
এটা নতুনদের জন্য ছোট কাজ । খারাপ ভাবেন না ।
আপনি সাইটে ঢুকে নিবন্ধন করলে সব কিছু নিজে বুঝে যাবেন।
নিবন্ধন করলে সাথে সাথে পাবেন ৯৯ রুপি।
এরা আমাকে চেক পেমেন্ট করে। এদের কুরিয়ার সার্ভিস  on dot র মধ্যমে ও পেমেন্ট করে।
আপনি আমার দেয়া লিঙ্ক থেকে ঢুকলে আমি কিছু কমিসন পাব।
এদের দেওয়া prement proff টা দেখুন -
তবে যার যেটা মনে হবে সে সেভাবেই নিবন্ধন করবেন, দুটো লিঙ্ক দিলাম।

তাহলে লগইন করুন আমার রেফারাল লিঙ্ক -

সাইটের মুল লিঙ্ক-এখানে

তাহলে একটু কম অভিজ্ঞ ভাইরা কাজ শুরু করে দেন।
কেমন হল জানাবেন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন